শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

মূর্তি অপসারণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাল বেফাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ২৬ মে শুক্রবার বিকাল ৪.৩০ মিনিটের সময় কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর কমিটির সদস্যবৃন্দ ও কর্মকর্তা- কর্মচারীগণের সমন্বয়ে কেন্দ্রীয় দফতরে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস।

মাননীয় প্রধানমন্ত্রী মহোদয় কর্তৃক হাইকোর্ট চত্বর থেকে মূর্তি অপসারণ করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করার বিষয়টি মুফতী নূরুল আমীন (বেফাক কর্তৃক লিয়াজুঁ কমিটির অন্যতম সদস্য) বৈঠকে উপস্থাপন করেন।

বিষয়টির গুরুত্ব বিবেচনা করে বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস সাহেব কমিটির শীর্ষ মুরব্বীদের কয়েকজনের সঙ্গে যোগাযোগ করেন এবং বেফাক বোর্ডের সভাপতি, সহ-সভাপতিগন কমিটির সকল সদস্য ও কর্মকর্তা- কর্মচারীগণের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী এবং তার সহযোগীগণের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

মূর্তি সরানোয় শীর্ষ ইসলামি রাজনীতিবিদগণ যা বললেন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ