শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

মাত্র ১৫ টাকায় বিশ্বভ্রমণ!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাত্র ১৫ টাকায় বিশ্বভ্রমণ। এটাও কি সম্ভব? হ্যা সম্প্রতি ভারতের বিমানসংস্থা স্পাইসজেট তাদের ১২ বছর পূর্তিতে এ অফার দিয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়া

অফারটি চলবে ২৮ মে পর্যন্ত। এর মধ্যে টিকেট ক্রেতারা পাবেন এই অফার। টিকেটের সর্বনিম্ন দাম ১২ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৫ টাকা।

জানা যায়, টিকেট ক্রেতারা চলতি বছরের ২৬ জুন থেকে ২৪ মার্চ ২০১৮ এর মধ্যকার যে কোনো সময় বিমানভ্রমণ করতে পারবেন। ভারতের ভেতরে বিভিন্ন জায়গায় তো বটেই, চাইলে বিশ্বের নানা দেশও ঘুরে আসা যাবে এ টিকেটে।

এছাড়া টিকেট ক্রেতারা একটি লাকি ড্র অফার প্রতিযোগিতায়ও অংশ নিতে পারবেন। বিজয়ীরা পাবেন ফ্রি আন্তর্জাতিক ও দেশীয় ফ্লাইট টিকিট, ১০ হাজার রুপি মূল্যের হোটেল ভাউচারসহ আকর্ষণীয় সব পুরস্কার।

সংস্থা থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, সাধ্যের মধ্যে সব ভারতীয় নাগরিকের জন্য বিমানযাত্রাকে সুলভ করার জন্য এই অফারগুলো দেয়া হয়েছে।

ফসলের যাকাত: একটি নিবেদন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ