শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

ইসলামী যুব আন্দোলন ফেনী এবং মুন্সীগঞ্জ জেলার ১ম যুব সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী যুব আন্দোলন ফেনী জেলা শাখার ১ম জেলা যুব সম্মেলন শহরের একাডেমীর রোডস্থ আই,এ,বি, মিলনায়তনে জেলা আহবায়ক মুফতি আবদুল কাইয়ুম সোহাইল এর সভাপতিত্বে ও জেলা সাংগঠনিক সদস্য হারুনুর রশীদের সঞ্চালনায় দুপুর ৩টায় অনুষ্ঠিত হয়।

উক্ত যুব সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক জননেতা মাওলানা আতাউর রহমান আরেফী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় দফতর সম্পাদক কারা-নির্যাতিত যুবনেতা মুফতী রহমাতুল্লাহ বিন হাবিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক মাওলানা আবদুল আহাদ সালমান। ইসলামী যুব আন্দোলন এর সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ)মাওলানা মোরশেদুল আলম, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা সভাপতি মাওলানা কাজী গোলাম কিবরিয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক জননেতা মুফতী আবদুর রহমান গিলমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলা শাখার সভাপতি ছাত্রনেতা আবদুর রহমান ফরহাদ।

প্রধান অতিথি তার বক্তব্য শেষে ইসলামী যুব আন্দোলন ফেনী জেলা শাখার আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং পরবর্তীতে ২০১৭/১৯ সেশনের নতুন কমিটি ঘোষণা করে করে শপথ ও মুনাজাতের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করেন। নতুন কমিটির সভাপতি মুফতি আবদুল কাইয়ুম সোহাইল, সহ-সভাপতি কে.এম.বেলাল পাটোয়ারি এবং সাধারন সম্পাদক মাওলানা হারুনুর রশীদ মনোনীত হন।

এদিকে গতকাল ১৮ মে ২০১৭ ইং বৃহস্পতিবার বিকাল ৩ টায় গাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে ও হাফেজ কবির হোসেনের সঞ্চালনায় মুন্সীগঞ্জ জেলার ১ম যুব সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মুফতি সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের। এছাড়াও প্রধান বক্তা ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দীয় সভাপতি জনাব কে এম আতিকুর রহমান।

প্রধান বক্তার আলোচনা শেষে জেলার বিগত আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০১৭-২০১৯ সেশনের জন্য গাজী রফিকুল ইসলাম বাদল কে সভাপতি, মুফতি সানাউল্লাহ ফরাজি কে সহ-সভাপতি ও হাফেজ মুহাম্মাদ কবির হোসেন কে সাধারণ সম্পাদক মনোনীত করে নতুন কমিটি ঘোষণা করা হয়। প্রধান অতিথি মুফতি আবুল খায়ের নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান ও দোয়া মুনাজাত পরিচালনা করেন।

এসএস/

 

 

 

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ