শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর

বাঁশের কঞ্চি ভাগাভাগি নিয়ে ঝগড়া; ভাইয়ের হাতে ভাই খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সাতক্ষীরার কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। নিহত সোহাগ হোসেন (৩৫)-এর লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহতের বাবার নাম আব্দুল বারিক গাজী। কলারোয়া উপজেলার ১২ নং যুগিখালি ইউনিয়নের তরুলিয়া গ্রামের বাসিন্দা ।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার সকালে আব্দুল বারিক গাজীর দুই ছেলের মধ্যে বাঁশঝাড়ের কঞ্চি ভাগাভাগি নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই রসুল বড় ভাই সোহাগ হোসেনকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। এ সময় সে মাটিতে লুটিয়ে পড়ে।
আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে যশোর কুইন্স হাসপাতালে পাঠানো হয়। সেখানেও অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামার্শ দেন চিকিৎসকরা। ঢাকায় নেওয়ার পথে আরিচা ফেরিঘাটে রাত ৪টার দিকে তার মৃত্যু হয়।

ওসি বিপ্লব কুমার নাথ জানান, কলারোয়ায় নিয়ে আসার পর পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ