শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প

ডিজে পার্টি দেখতে গিয়ে ২ শিশু ধর্ষিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ডিজে পার্টি দেখতে গিয়ে ধর্ষণের শিকার হলো দুই শিশু। রাজধানীর যাত্রাবাড়ীতে গতকাল এ ঘটনা ঘটে। বাড়ির সামনেই একটি মাঠে আয়োজন করা হয়েছিল ডিজে পার্টির। শনিবার এ ব্যাপারে থানায় অভিযোগ করেছে তাদের পরিবার।

দুই শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

গতকাল শনিবার দিনগত রাত ১২টার দিকে দুই শিশুকে যাত্রাবাড়ী এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে পরিবারের সদস্যরা উদ্ধার করেন বলে জানিয়েছেন যাত্রাবাড়ী থানা ডিউটি অফিসার মো. কামাল হোসেন মুন্সী।

আজ রোববার সকালে পুলিশের এ কর্মকর্তা জানান, ভোর ৪টার দিকে পরিবারের সদস্যরা শিশু দুটিকে থানায় নিয়ে আসেন। পরে পুলিশ তাদের হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ইয়াসিন পাটোয়ারী (২৪) নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

শিশুদের বয়স ১০-১১ বছর হবে। তারা স্থানীয় একটি স্কুলের চতুর্থ ও পঞ্চম শ্রেণির ছাত্রী।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় শিশুদের বাসার পাশে একটি মাঠে ডিজে পার্টি হচ্ছিল। শিশু দুটি সেখানে নাচ-গান দেখতে যায়। এরপর দীর্ঘক্ষণ তারা বাসায় আসেনি।

পরে পরিবারের সদস্যরা তাদের খোঁজে এলাকায় বের হয়। মধ্যরাতের দিকে যাত্রাবাড়ী এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে শিশুদের অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

পরে শিশুরা পরিবারের সদস্যদের জানায়, তারা অনুষ্ঠান থেকে বাসায় ফেরার পথে স্থানীয় রাব্বি, ইয়াসিন, রিফাত ও জাহিদ তাদের জোর করে ধরে ওই ভবনে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

কওমি সনদের স্বীকৃতি বাতিলে সুন্নী জামাতের কর্মসূচি ঘোষণা

৪ কারণে রাতে তরমুজ খাওয়া নিষেধ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ