শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

কলরব থেকে আবু সুফিয়ানকে বহিষ্কারের প্রতিবাদে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গাজীপুর প্রতিনিধি: জাতীয় শিশুকিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের সিনিয়র শিল্পী আবু সুফিয়ানকে সংগঠন থেকে বহিষ্কার করার প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর মহানগর প্রেসক্লাবের সামনে শুক্রবার এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

‘আমরা আবু সুফিয়ানের ভক্ত’ এই ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন আমীন মোহাম্মদ গ্রুপের ডিরেক্টর ও ইকরা ক্যাডেট মাদরাসার প্রধান পরিচালক মোহাম্মদ আনোয়ার শাহ, গাজীপুর রবি’র সাবেক ম্যানেজার জনাব তাহসিন আহমাদ ও মাদানী পাঠাগারের আহবায়ক জনাব আবু রায়হান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা আবু সুফিয়ানকে নির্দোষ দাবি করে বলেন, আবু সুফিয়ান একজন সৎ, যোগ্য ও বিচক্ষণ প্রতিবাদী কণ্ঠশিল্পী। তাকে অন্যায়ভাবে কলরব থেকে বহিষ্কার করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বক্তারা বলেন, আমরা লাখো মানুষের প্রাণের স্পন্দন প্রিয় শিল্পী আবু সুফিয়ানকে অবিলম্বে কলরবে দেখতে চাই। এবং কলরবের ভিতরে থাকা মূল অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বক্তারা আরো বলেন, যারা তাকে অন্যায়ভাবে ষড়যন্ত্র করে বহিষ্কার করেছে জাতির কাছে তাদের ক্ষমা চাইতে হবে।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল কলরবের অফিসিয়াল ফেসবুক পেইজে বিভিন্ন কারণ দেখিয়ে আবু সুফিয়ানকে বহিষ্কারের ঘোষণা দেয়া হয়।

এরপরই অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুরু হয় পক্ষে-বিপক্ষে নানা গুঞ্জন। এর আগেও কলরব শিল্পীগোষ্ঠী থেকে বিভিন্ন কারণে শিল্পী হুমায়ুন কবির শাবীব ও কাজী আমিনুল ইসলামকে বহিস্কার করা হয়।

এআর

কলরব থেকে আবু সুফিয়ানকে অব্যহতি

কলরব থেকে বহিস্কার বিষয়ে ফেসবুকে যা লিখলেন আবু সুফিয়ান

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ