শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মেহেরপুরের পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মেহেরপুরের গাংনীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছে। এদের একজনের নাম শিপন হোসেন ও আরেকজনের নাম আলমগীর হোসেন। পুলিশের দাবি তারা দুজন এলাকার চিহিৃত চাঁদাবাজ।

বৃহস্পতিবার দিবাগত রাত  ৩ টার দিকে গাংনী উপজেলার মালসাদহ-হাড়িয়াদহ সড়কের সরোয়ারের এসবি ইটভাটা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ জানায় ঘটনাস্থল থেকে অস্ত্র গুলি বোমা ও দেশীয় রামদা উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় ৪ জন পুলিশ আহত হয়েছে।

নিহত শিপন গাংনী উপজেলার দুলালনগর গ্রামের মাদার আলীর ছেলে এবং আলমগীর হোসেন পার্শ্ববর্তি চাঁদপুর গ্রামের আবেদ আলীর ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মালসাদহ-হাড়িয়াদহ সড়কের সরোয়ারের ইটভাটায় কয়েকজন চাঁদাবাজ চাঁদা নিতে আসছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এসময় চাঁদাবাজরা উপস্থিতি টের পেয়ে পুলিশ কে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে শিপন ও আলমগীরকেকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশের এসআই শংকর কুমার ঘোষ, এএসআই রফিক, কনষ্টেবল মতিউর, কনষ্টেবল খাইরুল আহত হয়েছে। আহতরা গাংনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে দুটি শক্তিশালী বোমা, একটি এলজি শার্টারগান, দু রাউন্ড গুলি ও দুটি দেশীয় রামদা উদ্ধার করা হয়েছে।

গাংনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সজিব উদ্দীন জানান, হাসপাতালে আসার পূর্বেই গুলিবিদ্ধ দুই যুবকের মৃত্যু হয়েছে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ