শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

এবার মৌলভীবাজারে ২ আস্তানায় অভিযান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Police..মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি আলাদা স্থানে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। এর একটি বাড়ি মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় আবু সাহা দাখিল মাদরাসার পাশের তিন তলা একটি বাড়ি। অপরটি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার ফতেহপুর গ্রামে। শহর থেকে ১০ কিলোমিটার দূরের ওই বাড়িটি লন্ডন প্রাবাসী সাইফুলের বাড়ি। সেখানে জঙ্গিরা একের পর এক গ্রেনেড ছুড়ে মারছে।

মৌলভীবাজার পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন। মৌলভীবাজার পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন দুটি, আস্তানাতেই জঙ্গিরা অবস্থান নিয়েছে। পুলিশ রাত থেকেই আস্তানা দুটি ঘেরাও করে রাখে। ভোররাতের দিকে অভিযান শুরু করলে জঙ্গিরা গুলি করতে থাকে। একের পর এক গ্রেনেড ছুঁড়েও মারে তারা। রাশেদুল বলেন, রাত থেকে কৌশলে আমরা এলাকাবাসীকে সরিয়ে নিতে পেরেছি। এখন জঙ্গিদের কব্জা করার সকল চেষ্টা চলছে।

জানা গেছে, ফতেহপুর গ্রামের ওই বাড়িটি গত রাত ১টা থেকে ঘেরাও করে পুলিশ। এরপর আজ সকাল ৭টা ১০ মিনিটের সময় মৌলভীবাজারের এসপির নেতৃত্বে পুলিশ বাড়িটির ভেতরে প্রবেশ করতে গেলে ভেতর থেকে বোমা ছুড়ে মারে জঙ্গিরা। জবাবে পুলিশ গুলি করলে জঙ্গিরাও পাল্টা গুলি করে। বড়হাটের বাড়িটিও পুলিশ ঘিরে রেখেছে। বাড়ি দুটিতে অভিযান চালানোর জন্য র‌্যাবকে খবর দেওয়া হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ