শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ঋণের বোঝা সইতে না পেরে মাদরাসা শিক্ষকের আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

madarasaআওয়ার ইসলাম : মেহেরপুরের গাংনী পৌর এলাকার এক মাদরাসা শিক্ষক আত্মহত্যা করেছে। তার নাম সামছুল ইসলাম।আজ সোমবার ভোরে তাঁর নিজ বাড়ির পাশের একটি বাগানের আমগাছ থেকে গলায় রশি বাধা অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পরিবারের লোকজন।

সামছুল ইসলাম পৌর এলাকার পশ্চিম মালসাদহ গ্রামের কেরামত আলীর ছেলে ও একই উপজেলার বাদিয়াপাড়া দাখিল মাদরাসা সহকারী শিক্ষক। তাঁর তিন মেয়ে ও দুই পুত্র সন্তান রয়েছে।

নিহতের চাচাত ভাই এনামুল হক জানান, প্রতিদিন ভোরে ফজরের নামাজের সময় বাড়ির লোকজন তাকে নামায পড়ার জন্য ডেকে দিত। ঘটনার দিন ভোরেও তাকে ডাকতে গিয়ে কোন সাড়া শব্দ না পেয়ে এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুজি করা হয়। পরে বাড়ির পাশের বাগানের একটি আমগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এনামুল হক আরও জানান, এর আগে তিনি দুইবার ব্রেইন স্ট্রোক করেছিলেন। শারিরিক ও মানসিক যন্ত্রনার কারণে হয়ত তিনি এ আত্মহত্যা করে থাকতে পারেন। এছাড়া বিভিন্ন জনের কাছে থেকে শোনা যাচ্ছ তিনি ঋণ করে পরিশোধ করতে না পারার কারণে এ ঘটনা ঘটিয়েছেন বলে ধালনা করা করা হচ্ছে। তবে কার কাছে থেকে তিনি ঋণ নিয়েছিলেন তা জানাতে পারেননি তিনি।

গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সূত্র : কালের কণ্ঠ

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ