শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

চট্টগ্রামে মাদরাসায় তল্লাশি; কিছুই পায়নি পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

madrasha_police_tollashiচট্টগ্রামের লালখান বাজার জামিয়াতুল উলুম আল ইসলামী মাদরাসায় শনিবার অভিযান চালিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)। তবে ওই অভিযানে কিছুই উদ্ধার করতে পারেনি তারা। খবর এনটিভি’র

চট্টগ্রামের সীতাকুণ্ডের জঙ্গি আস্তানায় অপারেশনের পর বিভিন্ন মাদরাসায় ও বাসাবাড়িতে নিরাপত্তাবশত অভিযান চালায় পুলিশ।

তবে সীতাকুণ্ডের জঙ্গি আস্তানা ছায়ানীড় থেকে অভিযানের দুদিন পর আরো ১৬টি বোমাসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

আজ  শনিবার দুপুরে নগর পুলিশের বোমা নিষ্ক্রিয়করণ দলের সদস্যরা ছায়ানীড়ের বাসায় তল্লাশি চালান। এ সময় ভবনের একটি কক্ষ থেকে ১৬টি বোমা ও ছয়টি ড্রামভর্তি হাইড্রোজেন ফার-অক্সাইড জাতীয় তরল পদার্থ এবং ৪০ লিটার এসিড উদ্ধার করা হয়।

ছায়ানীড়ে অভিযান শেষে পুলিশ নগরীর লালখান বাজারে অবস্থিত জামিয়াতুল উলুমে বিকেল সাড়ে ৪টার দিকে শতাধিক পুলিশ অভিযান চালায়।

অভিযানের পর সিএমপির উপকমিশনার কাজী মুত্তাকী ইবনে মিনান সাংবাদিকদের জানান, খুলশী এলাকার একটি মাদরাসাসহ কয়েকটি এলাকায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে পুলিশ এ অভিযান চালিয়েছে। তবে সুনির্দিষ্ট কোনো তথ্যের ভিত্তিতে নয়। অভিযানে ছাত্রাবাসের বাইরে থেকে কেউ যাতে থাকতে না পারে সে বিষয়ে সতর্ক করা হয়েছে।

আরআর

ক্যামব্রিজে পৃথিবীর প্রথম সবুজ মসজিদ

দেওবন্দের নাম পরিবর্তনের প্রস্তাব


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ