শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’

১০৪ প্রতিবন্ধী দম্পতির গণবিয়ে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

marriage-loans-550x198ভারতের মধ্যপ্রদেশের উজ্জয়িনী শহরে একটি গণবিবাহের আসরে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ১০৪ প্রতিবন্ধী দম্পতি।

এই ঘটনা বিশ্বে প্রথম। ফলে প্রতিবন্দ্বী বিয়ের বিশ্বরেকর্ড হয়েছে বলে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে। এই গণবিবাহের আসরে হাজির ছিলেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী থবরচাঁদ গেহলটসহ প্রাদেশিক সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা।

গোল্ডেন বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসের কর্মকর্তারা কর্তৃপক্ষের হাতে প্রশংসাপত্র হস্তান্তর করেছেন। এই গণবিবাহের আয়োজন করেছিল স্থানীয় জেলা প্রশাসন। ৭৭ হিন্দু, ২৬ মুসলিম এবং এক শিখ প্রতিবন্দ্বী দম্পতির বিয়ে হয়েছে এই অনুষ্ঠানে। এই বিয়ে উপলক্ষ্যে বিশ্বের সবচেয়ে বড় গিফট প্যাকও তৈরি করা হয়েছিল। এটিও বিশ্বরেকর্ড হিসেবে স্বীকৃতি পেয়েছে।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ