শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বাসে তল্লাশির সময় পুলিশের ওপর হামলা, গুলিবিদ্ধ ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

bus_sarak_dharmaghatকুমিল্লার চান্দিনায় বাসে তল্লাশির সময় পুলিশের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। এতে পুলিশের গুলিতে দুই হামলাকারী আহত হয়েছেন।

তারা হলেন- জসিম ও হাসান। তাদের বয়স ২২ থেকে ২৫ বছর।

মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে চান্দিনার কুটুম্বপুর এলাকায় এই ঘটনা ঘটে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস কুটুম্বপুর এলাকায় এলে হাইওয়ে পুলিশের একটি টিম বাসটি থামিয়ে তল্লাশি চালায়।

এসময় জসিম ও হাসান বাসটি থেকে দ্রুত নামার চেষ্টা করে। পুলিশ তাদেরকে নেমে যাওয়া নিয়ে বাধা ও প্রশ্ন করলে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দ্রুত দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাদেরকে গুলি করে।

পরে আহতাবস্থায় উদ্ধার করে তাদেরকে চান্দিনা হাসাপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে।

পুলিশের ধারণা, হামলাকারীরা নিষিদ্ধ জঙ্গি সংগঠন নিউ জেএমবির সদস্য।

জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ