শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

পিতাকে লক্ষ্য করে মেয়রপুত্রের গুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

lyakot talukdarআওয়ার ইসলাম : ঝালকাঠী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন তালুকদারকে লক্ষ্য করে ‍গুলি ছুড়েছে তার পুত্র আমিনুল ইসলাম লিটন। এ সময় গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি।
মঙ্গলবার সন্ধ্যায় বাকবিতণ্ডার এক পর্যায়ে লিটন তাকে (লিয়াকত আলী) লক্ষ্য করে অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ছোড়ে। কিন্তু তা লক্ষভ্রষ্ট হয়। ঘটনার পর পরই লিটনকে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ পুলিশ গ্রেফতার করেছে। ঝালকাঠির পুলিশ সুপার জোবায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও মেয়র লিয়াকত হোসেন তালুকদারের একাধিক ঘনিষ্টজন বলেছেন, মেয়রের অজান্তে তার পুত্র লিটন অর্থের বিনিময়ে অবৈধ ইজিবাইকের লাইসেন্স দিচ্ছিলেন। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কোর্ট রোডের নিজস্ব কার্যালয়ে পুত্র লিটনকে ডেকে তিনি বকাঝকা করেন। এক পর্যায়ে পিতা-পুত্রের মধ্যে তুমুল ঝগড়া বাঁধে। উত্তেজিত লিটন তার সঙ্গে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে মেয়রকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি ছোড়েন। তবে সেগুলো লক্ষ্যভ্রষ্ট হয়। তাৎক্ষণিকভাবে এ ঘটনা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমিনুল ইসলাম লিটনকে গ্রেফতার করে। এ প্রসঙ্গে মেয়র লিয়াকত হোসেন সাংবাদিকদের কাছে কোন মন্তব্য করতে রাজী হননি। তিনি কোর্ট রোডের নিজ বাসভবনে অবস্থান করছেন।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ