শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ধর্মঘট প্রত্যাহার, চলছে গণপরিবহন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

poribohon
আওয়ার ইসলাম : দেশব্যাপী চলমান পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে পরিবহন শ্রমিক সংগঠনগুলো। ফলে রাজধানী ঢাকায় চলাচল শুরু করেছে গণপরিবহন। আন্তঃজিলা বাস চলাচলেও বাঁধা দিচ্ছে না শ্রমিক সংগঠনগুলো। আজ নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের উপস্থিতিতে সমঝোতা শেষে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়।
মতিঝিলে বিআরটিএ ভবনের ৬ তলায় বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির অফিসে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত জানানো হয়। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সভাপতি এনায়েতুল্লাহ ও অন্যান্য নেতৃবৃন্দ।
নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, 'আমরা এই ধর্মঘট ডাকি নি। শ্রমিকরা যে যার কর্মস্থল থেকে নিজেদের মত করে ধর্মঘট পালন করেছে। সমস্যার কথা বিবেচনা করে শ্রমিকদেরকে এই ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি।'
পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রসঙ্গে নৌ পরিবহন মন্ত্রী বলেন, আজ সকালে সচিবালয়ে যোগাযোগ মন্ত্রী ও আইনমন্ত্রীর সঙ্গে বৈঠক করা হয়েছে। সেখানে শ্রমিকদের বিরুদ্ধে দায়ের করা মামলাগুলো আইনগত ভাবেই সমাধানের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ