শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

বিশ্বজুড়ে ইসলামের পক্ষে দৃঢ় অবস্থান বাড়াবে সৌদি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

saudi_king_in_malyasiaবিশ্বজুড়ে ইসলামের পক্ষে দৃঢ় অবস্থান নেয়ার ঘোষণা দিয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ।

স্থানীয় সময় সোমবার প্রথম প্রহরে মালয়েশিয়ার রাজা আয়োজিত এক নৈশভোজে দেয়া বক্তৃতায় এ কথা বলেন সৌদি বাদশাহ।

তিনি বলেন, আমরা নিশ্চয়তার সঙ্গে বলছি যে মুসলিম ইস্যুতে ভ্রাতৃপ্রতীম মুসলিম দেশগুলোর যেকোনো উদ্যোগে সাহায্য-সহযোগিতা করতে সৌদি আরব তার সব শক্তি নিয়ে পাশে দাঁড়াবে।

রোববার থেকে মালয়েশিয়া সফর করছেন বাদশাহ সালমান। এক দশকেরও বেশি সময়ের মধ্যে এটিই প্রথম কোনো সৌদি বাদশাহর মালয়েশিয়া সফর।

মাসব্যাপী এশিয়া সফরের অংশ হিসেবে মালয়েশিয়া সফর করছেন তিনি। এরপরই ইন্দোনেশিয়া, ব্রুনাই, জাপান, চীন, মালদ্বীপ এবং জর্দান সফরে যাওয়ার কথা রয়েছে তার।

সফরকালে এই দেশগুলোর নেতাদের সঙ্গে সাক্ষাৎকালে সৌদি বাদশাহ দ্বিপাক্ষিক সম্পর্ক এবং আঞ্চলিক-আন্তর্জাতিক ইস্যু নিয়ে কথা বলবেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ