শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

কওমী সাহিত্য অঙ্গনের সাংস্কৃতিক অনুষ্ঠান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

b bariaআওয়ার ইসলাম : কওমী সাহিত্য অঙ্গনের সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে কেরাত, হামদ- নাত প্রতিযোগিতা ও মোড়ক উন্মোচনের আয়োজন করা হয়। গতকাল রোজ শুক্রবার বেলা ৩ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমিতে এ আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া ব্রাক্ষণবাড়িয়ার প্রিন্সিপাল আল্লামা মুফ্তী মুবারককুল্লাহ।
প্রধান অতিথি ছিলেন দারুল আরকাম আল ইসলামিয়ার মুহাদ্দিস আল্লামা মুফতি মাজহারুল হক কাসেমী।
এছাড়া আরও অংশগ্রহণ করেন, বিগত বাজার  এর এমডি মুফতি গোলাম রব্বানী,  অধ্যাপক শেখ মোঃ জালাল উদ্দিন,  আলহাজ্ব কাজী মাওঃ নছিব আহাম্মদ সরকার, হেড মাওঃ বিজেশ্বর এ মোনেম উচ্চবিদ্যালয়।
কবি রাকিবুল ইসলামের 'দুঃখ ছাড়া যে ফুল ফোটে না কখনো ও অস্তিত্বের গভীরে দুটি বই ও মুফতী আনোয়ার বিন রমিজের মাসায়েলে ইতিকাফ ও ইসলামে সন্তানের শিষ্টাচার ইসলাম ও আধুনিক চিকিৎসায় মা -শিশু বই গুলোর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।
শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মাওঃ সালাহ উদ্দিন ও মাওঃ জাবেদ হুসাইন।
অনুষ্ঠানে পরিচালনায় ছিলেন এনামুল হাসান ও রাকিবুল ইসলাম।
 -এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ