শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সোশাল মিডিয়া সমাজ ধ্বংস করছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Shuraim

আওয়ার ইসলাম : মসজিদুল হারামের সম্মানিত ইমাম ড. শায়খ আশ শুরাইম বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন গণসচেতনতা তৈরিতে কাজ করছে, তেমন সমাজে রয়েছে তার ভয়াবহ কু-প্রভাব। যেমন সামাজিক যোগাযোগ মাধ্য ইসলামি জীবনাচার ও মুসলিম সমাজের ঐতিহ্য ধ্বংস করছে।

আরব টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ধন সম্পদ ও আধুনিক প্রযুক্তি আল্লাহর বিশেষ অনুগ্রহ। কিন্তু আমাদের ভুল ব্যবহারের কারণে তা ধ্বংসের কারণ হয়ে উঠছে। তা ইসলামি জীবন ও মুসলিম সভ্যতাকে ধ্বংস করছে।

সূত্র : কুদরত নিউজ

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ