শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইসলামী ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ibbl9আওয়ার ইসলাম: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সভা ৩০ জানুয়ারি ২০১৭, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। সভায় ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান ও ভাইস চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম উপস্থিত ছিলেন।

ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ আঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশ-এর চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন-এর সভাপতিত্বে সভায় কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মুহাম্মদ আবদুস সামাদসহ অন্যান্য সদস্য এবং ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা উপস্থিত ছিলেন।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ