শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

বাংলাদেশ সফরে আসছেন মাওলানা রেজাউল হক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

rejaul_haquআওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিসের নবনির্বাচিত কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি, জামেয়া ইসলামিয়া বার্মিংহাম (টাইটেল মাদ্রাসা) এর প্রিন্সিপাল শায়খুল হাদীস মাওলানা রেজাউল হক বাংলাদেশ সফরে আসছেন।

২৯ জানুয়ারি রবিবার দুই সপ্তাহের সংক্ষিপ্ত সফরে তিনি বাংলাদেশে আসবেন বলে জানা গেছে।

সফর কালে তিনি বাংলাদেশ খেলাফত মজলিস ও ইসলামী ছাত্র মজলিস আয়োজিত বিভিন্ন সাংগঠনিক প্রোগ্রামে অংশ গ্রহণসহ বেশ কয়েক টি মাদরাসার বার্ষিক ইসলামী সম্মেলনে যোগ দিবেন।

মাওলানা রেজাউল হক দীর্ঘদিন ধরে ইসলামি রাজনীতির সঙ্গে যুক্ত। বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিমদের জন্য তিনি কাজ করে যাচ্ছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ