শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ধর্মীয় ও আধুনিক শিক্ষার সমন্বয়ে শিশুদের আদর্শ নাগরিক বানাতে হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম এ মান্নান, ফুলপুর থেকে

fulpur14ময়মনসিংহ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আছমা উল হোসনা শিমুল বলেছেন, ধর্মীয় ও আধুনিক শিক্ষার সমন্বয় ঘটিয়ে শিশুদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি শনিবার ফুলপুর উপজেলার ডিগ্রি কলেজ রোডস্থ এক্সিলেন্ট স্কুল অ্যান্ড মাদ্রাসায় আকস্মিক পরিদর্শনে এসে ছাত্রদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তারাই আগামী দিন রাষ্ট্র ও সমাজ পরিচালনা করবে। তাই তাদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে না পারলে জাতি ক্ষতিগ্রস্ত হবে। ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী মানুষ তৈরি ব্যতিত আদর্শ সমাজ গঠন সম্ভব নয়। প্রচলিত শিক্ষার পাশাপাশি ছাত্রদেরকে ধর্মীয় মূল্যবোধও শিক্ষা দিতে হবে।

ফুলপুর এক্সিলেন্ট স্কুল অ্যান্ড মাদ্রাসা সেরকমই একটি শিক্ষা প্রতিষ্ঠান উল্লেখ করে তিনি বলেন, প্রতিষ্ঠানটির উত্তরোত্তর উন্নয়নের জন্য সকলেরই এগিয়ে আসা উচিৎ। তিনি জেলা পরিষদ থেকে প্রতিষ্ঠানটির উন্নয়নের জন্য সম্ভব সব কিছুই করবেন বলেও আশ্বাস দেন।

এক্সিলেন্ট স্কুল অ্যান্ড মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, সাপ্তাহিক ফুলপুরের ভারপ্রাপ্ত সম্পাদক ফুলপুর সাংবাদিক সমিতির সভাপতি নুরুল আমিন, শিক্ষানুরাগী হযরত আলী প্রমুখ। মানপত্র পাঠ করেন, মুস্তাকীম বিন আব্দুল মান্নান।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ