শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মুহাম্মাদ ইব্রাহীমের 'সমির সাহেবের টাক মাথা'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ibrahimআওয়ার ইসলাম: মহান অমর একুশে বইমেলায় আসছে তরুন লেখক মুহাম্মাদ ইব্রাহীমের দ্বিতীয় উপন্যাস 'সমির সাহেবের টাক মাথা'। তৃণলতা প্রকাশনী থেকে প্রকাশিতব্য ৯৬ পৃষ্ঠার এই বইটির মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা।

বইটির প্রচ্ছদ করেছেন সাইফুল আলম পলাশ।

গেল মেলায় একই প্রকাশনী থেকে প্রাকাশিত তার উপন্যাস 'দীঘির জলে চাঁদের ছায়া' প্রকাশ হলে তুমুল সাড়া জাগে পাঠক মহলে। এবার 'সমির সাহেবের টাক মাথা' কতটুকু সফল হতে পারে, সেটাই দেখার বিষয়।

জেএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ