শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

নামাজের জন্য উন্মুক্ত হলো দৃষ্টিনন্দন নিজাম-হাসিনা মসজিদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

vola_mosjidআওয়ার ইসলাম: ভোলা জেলার উকিলপাড়ায় নির্মিত দৃষ্টিনন্দন মসজিদটি নামাজের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। আজ জুমা’র নামাজ আদায়ের মাধ্যমে দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ নিজাম-হাসিনা ফাউন্ডেশন মসজিদটি উদ্বোধন করা হয়।

 মসজিদটি উদ্বোধন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ভারপ্রাপ্ত খতিব ও পেশ ইমাম মুফতি এহসানুল হক জিলানী ও ইসলামিক ফিকাহ বোর্ডের সেক্রেটারি মুফতি আমিমুল ইহসান।

জানা যায়, জুমার নামাজে প্রায় ২ হাজার পুরুষ এবং নারী অংশ নিয়েছেন।

দৃষ্টিনন্দন মসজিদটি সম্পর্কে আরো জানতে পড়ুন : দেশের মাটিতে নান্দনিক মসজিদ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ