শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

১০টি করে সন্তান নেয়ার আহ্বান হিন্দু নেতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hindu-indiaআওয়ার ইসলাম: হিন্দুদের সংখ্যা বাড়াতে হবে তাই প্রত্যেককে ১০টি করে সন্তান নেয়ার আহ্বান জানালেন হিন্দু নেত। একই সঙ্গে দুই সন্তান নীতি বাতিলও করতে বলেন তিনি।

ভারতে আরএসএস সমর্থিত হিন্দুদের তিনদিনের ধর্মসভায় বসুদেবানন্দ নামের এক নেতা এ আহ্বান জানান।

সভায় হিন্দুদের সংখ্যা বাড়াতে বেশি বেশি সন্তান গ্রহণের আহ্বান জানানো হয়েছে। একই সঙ্গে একটি জনসংখ্যা নীতি উত্থাপনের দাবি জানানো হয়। তবে এ নিয়ে বেশ বিতর্ক হচ্ছে।

বসুদেবানন্দ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নোট বাতিলের ক্ষেত্রে যেমনটা করা হয়েছে গো-হত্যা বন্ধের জন্য ঠিক তেমনই পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘দুই সন্তান নীতি বন্ধ করা উচিত। এর চেয়ে বরং দশটি করে সন্তান নিন। সন্তানদের নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না। ভগবানই তাদের দেখবেন।’

অন্যান্য ধর্মাবলম্বীদের চেয়ে হিন্দুদের সংখ্যা আরো বাড়ানো উচিত। আর এ কারণেই হিন্দুদের বেশি বেশি সন্তান গ্রহণ করা উচিত বলে উল্লেখ করেছেন ওই ধর্মীয় নেতা।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ