শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর

থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে সভা-শোভাযাত্রা নিষিদ্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

asadujjaman_kamalআওয়ার ইসলাম: আগামী ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার পর রাজধানীতে যেকোন উন্মুক্ত স্থানে সকল ধরণের সভা-শোভাযাত্রা নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার।

আজ সোমবার বিকেলে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে '২৫ ডিসেম্বর বড় দিন উদযাপন এবং থার্টি ফার্স্ট নাইট এর আইন- শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সংক্রান্ত সভা' শেষে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, থার্টি ফার্স্ট নাইট অর্থাৎ ৩১ ডিসেম্বর কিছু লোকেরা আইন-কানুন মানতে চান না। সেজন্য ওইদিন সন্ধ্যা ৬টার পর ঢাকা মহানগরীতে উন্মুক্ত স্থানে যে কোনো ধরণের সভা-শোভাযাত্রা নিষিদ্ধ।

তিনি বলেন, 'ইন্ডোর প্রোগ্রামের ক্ষেত্রে পুলিশের অনুমতি নিতে হবে।'

ওইদিন ঢাকা মহানগরীতে কোনো ধরনের আতশবাজি ফোটানো যাবে না জানিয়ে তিনি বলেন, নাশকতা যাতে না হয় সেজন্য পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দারা কাজ করবে।

এসময় থার্টি ফার্স্ট নাইটে সকল বার বন্ধ থাকবে জানিয়ে তিনি বলেন, মাদক দ্রব্য ব্যবহার রোধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া আগামী ২৫ ডিসেম্বর বড় দিন উদযাপন উপলক্ষে রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে বলেও জানান মন্ত্রী।

আরআর

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ