শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

ঢাবিতে ছাত্রলীগের তিন নেতাকে লক্ষ্য করে গুলি, আহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

guli2আওয়ার ইসলাম: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের তিন নেতাকে বহনকারী একটি মোটরসাইকেলকে লক্ষ্য করে গুলি করার ঘটনা ঘটেছে। অজ্ঞাত এক প্রাইভেটকার থেকে তাদের ওপর এ হামলা চালান হয়।

এ ঘটনায় আবদুল্লাহ আল যুবায়ের ভূঁইয়া নামে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক সহসভাপতি গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধ অবস্থায় যুবায়েরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১০১ নম্বর ওয়ার্ডে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সেই মোটরসাইকেলে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম ও হলের সাবেক সহসভাপতি এম এম সাঈদও ছিলেন। তবে তারা অক্ষত রয়েছেন বলে জানা গেছে।

শাহবাগ থানার এসআই দেবরাজ চক্রবর্তী বলেন, "শনিবার রাত একটার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পলাশীতে বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস)  ভবনের সামনে গুলির ঘটনা ঘটে। "

তিনি আরও বলেন, `পলাশী মোড় থেকে ছাত্রলীগের তিন নেতা মোটরসাইকেলে করে নীলক্ষেতে যাচ্ছিলেন। ব্যানবইসের সামনে একটি প্রাইভেট কার মোটরসাইকেলটির পথরোধ করে গুলি ছোঁড়ে। এতে যুবায়ের ভূঁইয়া আহত হন। তবে কে বা কারা গুলি ছুড়েছে এবং এর জন্য যে গাড়িটি ব্যবহার করা হয়েছ তা শনাক্তের চেষ্টা চলছে।'

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ