শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বিএনপি অশুভ শক্তি: হানিফ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ehanifআওয়ার ইসলাম: দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বিএনপিকে 'অশুভ শক্তি' হিসেবে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

সোমবার দুপুরে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন বলেন।রাজধানীর আজিমপুর কবরস্থানের সামনে একটি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

তিনি বলেন, ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে বিএনপি আবারও নতুন করে কৌশল নিয়েছে। তারা এখন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে একটি অশুভ চক্রান্তে লিপ্ত হয়েছে। বিএনপি সবসময় কোনো কারণ ছাড়াই নির্বাচন কমিশনের বিরুদ্ধে কথা বলে। এরা জনগণের ভোটের অধিকার হরণ করার জন্য সব রকম চেষ্টা করেছে। ব্যর্থ হয়ে আবারও নতুন কৌশল নিয়েছে। নাসিক নির্বাচন নিয়ে একটি অশুভ চক্রান্তে লিপ্ত হয়েছে। আসলে এই দলটাই একটা অশুভ শক্তি। নষ্ট রাজনীতির একটা দল।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ