শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ফুলবাড়িয়ায় সংঘর্ষ: ১৪৪ ধারা জারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

fulbaria-696x418আওয়ার ইসলাম: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পুলিশের বেধড়ক লাঠিপেটায় শিক্ষকসহ দু'জন নিহতের ঘটনায় চরম উত্তেজনা পরিস্থিতি সৃষ্টির পরিপ্রেক্ষিতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

সোমবার সকাল ৯টা থেকে ফুলবাড়িয়ার উপজেলা সদরে এ সিদ্ধান্ত কার্যকর হয়েছে বলে নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লীরা তরফদার জানিয়েছেন।

তিনি জানান, জনগণের জান-মালের নিরাপত্তার স্বার্থে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ১৪৪ ধারা বহাল থাকবে।

নির্বাহী কর্মকর্তা বলেন, ডিগ্রি কলেজ সরকারিকরণের দাবিতে পুলিশ ও আন্দোলনকারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় সৃষ্ট উত্তেজনাকর পরিস্থিতিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ