শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

দেশে ফিরেছেন সৈয়দ আশরাফ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ashrafআওয়ার ইসলাম: লন্ডন থেকে দেশে ফিরেছেন আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

রোববার দেশে ফেরেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর নবনির্বাচিত এই সদস্য।

সৈয়দ আশরাফ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে রোববার বেলা সাড়ে ১১টায় সিলেট আন্তর্জাতিক বিমানবন্দর এবং পৌনে ১২টায় ঢাকার হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

জানা গেছে, লন্ডনে অবস্থানরত অসুস্থ স্ত্রীকে দেখতে সৈয়দ আশরাফ প্রধানমন্ত্রীর কাছ থেকে ১৫ দিনের ছুটি নিয়ে গত ২৮ অক্টোবর লন্ডন যানে। ছুটি শেষে ১২ নভেম্বর তার দেশে ফেরার কথা ছিল। তবে স্ত্রীর শরীরে অস্ত্রোপচার ও তার অসুস্থতা না কমায় জনপ্রশাসনমন্ত্রীর দেশে ফেরায় বিলম্ব হয়।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ