শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

বুধবার আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ফাযিল পরীক্ষা শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

islami-arabic-university-iauআওয়ার ইসলাম: বুধবার এক যোগে শুরু হচ্ছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারাদেশে ফাযিল (অনার্স) মাদরাসাসমূহে ১ম বর্ষের পরীক্ষা।

সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পরীক্ষা চলবে।

সারাদেশের ৩১টি ফাযিল অনার্স মাদরাসা কেন্দ্রে এ পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্টরা। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সলর প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য মাদরাসাসমূহ ও সংশ্লিষ্ট সকলকে আহবান জানিয়েছেন।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ