শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

দলীয় কোন্দল থেকে নাসিরনগরে এ ধরনের ঘটনা ঘটলে আমি প্রধানমন্ত্রীকে জানাতাম: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Kamal2আওয়ার ইসলাম: কোনো গোষ্ঠী উদ্দেশ্য-প্রণোদিতভাবে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভিন্ন ধর্মাবলম্বীদের উপর হামলা চালিয়েছে- এমন আভাস পেয়েছে সরকার। তদন্ত শেষ হলে সব জানা যাবে।

এক প্রশ্নের জবাবে আজ বুধবার দুপুরে সচিবালয়ে নিজ দফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা জানান। এর আগে আন্তঃমন্ত্রণালয় বৈঠকে অংশ নেন মন্ত্রী।

তিনি বলেন, আমরা যেটা দেখেছি-হয়তো কেউ ষড়যন্ত্র বা উদ্দেশ্যমূলকভাবে করেছে বলে আমাদের কাছে প্রতীয়মান হয়েছে। যেটাই হোক রিপোর্টটা আসলে আমরা পরিষ্কার হবো।

দলীয় কোন্দল থেকে এ ঘটনা ঘটেছে কি-না জানতে চাওয়া হলে তিনি বলেন, কোনো গোষ্ঠী উদ্দেশ্য-প্রণোদিতভাবে এ হামলা চালিয়েছে- এমন আভাস পাওয়া গেছে। দলীয় কোন্দল থেকে এ ধরনের ঘটনা ঘটলে আমি প্রধানমন্ত্রীকে জানাতাম।

নাসিরনগরে যে ক্ষতি হয়েছে তা পূরণ করা যাবে না। তবে ঘটনার সঙ্গে সঙ্গে যা যা করণীয়- আমরা সব পদক্ষেপ নিয়েছি। তদন্ত প্রতিবেদন হাতে পেলে সব জানা যাবে, যোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওই ঘটনা নিয়ে এখনো তদন্ত চলছে। বেশ কয়েকটি তদন্তদল কাজ করছে। তদন্ত শেষ হওয়ার আগে আমাদের ফাইন্ডিংস-এর কথা বলতে পারব না। আমাদের পুলিশ ফোর্স ৮৪ জনকে গ্রেফতার করেছে। যে সাইবার দোকান থেকে ফেসবুকে ছবি ডাউনলোড করা হয়েছিল, তার মালিককে (জাহাঙ্গীর) আমরা খুঁজছি। তাকে ধরলে হয়তো জানতে পারব, কে এটা (বিতর্কিত ছবি ডাউনলোড) করেছে জানতে পারব। খুব শিগগিরই তাকে আমরা ধরে ফেলব।

এইচএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ