শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে

১৮ দিনেও উদ্ধার হয়নি অপহরিত মাদরাসাছাত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kumillah3কুমিল্লা প্রতিনিধি: অপহরণের ১৮ দিন পরও উদ্ধার হয়নি মাদরাসা ছাত্রী। কুমিল্লার চান্দিনা উপজেলার ওই ছাত্রীর পরিবার তার জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন।

ছাত্রীকে দ্রুত উদ্ধার করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বুধবার সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন এলাকাবাসী ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা।

পরে একই দাবিতে কুমিল্লা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে ছাত্রীর পরিবারের সদস্যরা। সেখানে অপহৃত ছাত্রীর বড় ভাই লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গত ২২ অক্টোবর সকালে মাদ্রাসায় যাওয়ার পথে একটি মাইক্রোবাস এসে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের বদরপুর মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। ওই অপহরণের ১৮ দিনেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। স্থানীয় মাইজখার গ্রামের বাসিন্দা বাহারাইন প্রবাসী মাসুম বিল্লাহর নেতৃত্বে একদল সন্ত্রাসী তাঁর বোনকে অপহরণ করে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে মাদ্রাসাছাত্রীর বড় ভাই আরো বলেন, অপহরণের দিন সন্ধ্যায় তাঁদের মোবাইল ফোনে তাঁর বোনকে অপহরণের দায় স্বীকার করে থানায় মামলা না করার হুমকি দেয় মাসুম বিল্লাহ। মামলা করলে তার বোন ও পরিবারের সবাইকে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় তাঁর বাবা চান্দিনা থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে তিনি কুমিল্লার আদালতে মাসুম বিল্লাহর বিরুদ্ধে মামলা করেন। আদালত চান্দিনা থানাকে মামলা এফআইআর হিসেবে গ্রহণ করে মাদরাসাছাত্রীকে উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন। কিন্তু চান্দিনা থানার ওসি মোস্তাফিজুর রহমান মামলা এফআইআর নথিভুক্ত করলেও ছাত্রীকে উদ্ধার ও আসামিকে গেপ্তার করেননি।

কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে মাদরাসাছাত্রীকে উদ্ধার ও দোষীদের গ্রেপ্তার করতে সাংবাদিকদের মাধ্যমে আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের প্রতি আবেদনও জানায় তার পরিবারের সদস্যরা।

আরআর

দেশগবেষক সম্মাননা প্রতিযোগিতায় অংশ নিতে জয়েন করুন ফেসবুক পেইজে দেখুন আজকের প্রশ্ন

desh1


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ