শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

`এসো দেশকে জানি'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

desh2

আওয়ার ইসলাম: এসো দেশকে জানি স্লোগানে শিশুকিশোর শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশের লক্ষ্যে মাসব্যাপী সাধারণজ্ঞানধর্মী প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছে দেশ অধ্যয়ন কেন্দ্র ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

জানা যায়, দুটি ধাপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। নির্বাচিত ৩০০ জনকে নিয়ে বিজয় উৎসব ও ১০জনকে ‘দেশ গবেষক সম্মাননা পত্র’সহ আকর্ষণীয় পুরষ্কার দেয়া হবে। বিজয় উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম
১০ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত ড়ঁৎরংষধস২৪.পড়স এর ফেসবুক পেইজের মাধ্যমে প্রতিযোগিতা চলবে। পেইজে প্রতিদিন একটি করে প্রশ্ন দেয়া হবে যার মধ্যে সটিক উত্তরদাতা থেকে লটারির মাধ্যমে ২০ জনকে বিজয়ী ঘোষণা করা হবে। মাস শেষে বাছাইকৃত ৩০০ জনকে নিয়ে ঢাকার একটি হলে ফাইনাল লিখিত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বিস্তারিত জানতে যোগাযোগ : ০১৭১৯০২৬৯৮০


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ