শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

বাসার মধ্যে কার্টনভর্তি কঙ্কাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

konkalআওয়ার ইসলাম: রাজধানীর কাফরুলের একটি বাসা থেকে বিপুল পরিমাণ মানবকঙ্কাল উদ্ধার করা হয়েছে। আজ শনিবার কাফরুল থানাধীন ইটখোলা এলাকার ১৮৩/১ নম্বর বাড়ির দ্বিতীয় তলা থেকে কার্টনভর্তি এসব কঙ্কাল উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. শামীম হোসেন এনটিভি অনলাইনকে জানান, ওই বাড়িটিতে এখনো অভিযান চলছে। অভিযান শেষ হলে উদ্ধার হওয়া কঙ্কালের পরিমাণ সম্পর্কে সঠিক তথ্য জানানো সম্ভব হবে।

জানা গেছে, বেশ কিছুদিন আগে নুরুজ্জামান (৩৮) নামের এক ব্যক্তি নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে ওই বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটটি ভাড়া নেন। বাড়ির মালিক ইলিয়াস সাইফুল পুলিশকে জানান, আজ বিকেলে দ্বিতীয় তলার ওই ফ্ল্যাট থেকে বিদঘুটে গন্ধ পাওয়ার পর তিনি ভেতরে প্রবেশ করে মানবকঙ্কাল দেখতে পান। পরে পুলিশকে খবর দেন তিনি। এরপর পুলিশ গিয়ে তল্লাশি চালিয়ে কঙ্কালগুলো উদ্ধার করে। এ সময় ওই ফ্ল্যাট থেকে ভাড়াটিয়া নুরুজ্জামানকে আটক করে পুলিশ।

সূত্র: এন টিভি

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ