শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

পৃথিবী দখলে আসছে ভিনগ্রহীরা, পুতিনকে সতর্কবাণী ওবামার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

obama_putinআওয়ার ইসলাম: ভিনগ্রহীরা আগামী বছর পৃথিবীতে হামলা চালাতে আসছে বলে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে সতর্ক করে বিশেষ  বার্তা পাঠিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। ওবামার ওই সতর্কবার্তা পুতিন হালকাভাবে নেননি।

সম্প্রতি এ সংক্রান্ত একটি নথি ফাঁস হওয়াতেই তা প্রকাশ্যে এসেছে। ক্রেমলিনের ওই নথি থেকেই জানা যাচ্ছে মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের শীর্ষ গোপন বৈঠক হয়েছে। ফাঁস হওয়া এই ডকুমেন্ট নিয়ে ইউটিউবে একটি ভিডিও ঘুরছে।

এই ভিডিও ক্লিপটি ২৭ অক্টোবরের। যার শিরোনাম দেওয়া হয়েছে, রাশিয়াকে সতর্ক করল আমেরিকা। এলিয়েনরা আসছে। সম্ভবত ২০১৭-তেই এলিয়েনরা অ্যাটাক করবে।

ইউটিউবের এই ফুটেজে উপস্থাপক জানান, বাইডেন ওবামার হয়ে এই আশঙ্কার বার্তাটি পুতিনের কাছে পৌঁছে দিয়েছেন। শুধু বার্তা পৌঁছনো নয়, সম্ভাব্য হামলা মোকাবিলায় কী করা যায়, তা নিয়েও দু-দেশের আলোচনা হয়। মিসাইলের উপর জোর দিতে বলে জানায় আমেরিকা। এমন শক্তিশালী মিসাইল, যা পৃথিবীর সবপ্রান্তে পৌঁছে যেতে পারে। যাতে যে কোনো প্রান্ত থেকেই এলিয়েনদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা সম্ভব হয়। পৃথিবী-জোড়া এই মিসাইল তৈরি নিয়ে রাশিয়ার সহযোগিতা চাওয়া হয়েছে।

আমেরিকার দাবি অনুযায়ী, ২০১৭ সালের সেপ্টেম্বরে এলিয়েনদের এই হামলা হবে। নাসার স্যাটেলাইটে ইউএফও ধরা পড়েছে। যেটা আমাদের সিস্টেমের মধ্যে ঢুকে পড়েছে বলেই দাবি আমেরিকার।

গোটা ভিডিওটি মাত্র ৬ মিনিটের। উপস্থাপক জানাচ্ছেন, গোপন বৈঠকের পর পুতিনও এটা বিশ্বাস করছেন, এলিয়েনরা হামলা করতে আসছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ