শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

জীবনের মানে খুঁজতে মসজিদে হলিউড অভিনেতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

img_20161016_074634_672আওয়ার ইসলাম: হলিউড অভিনেতা মর্গান ফ্রিম্যানের একটি ছবি মাইক্রোব্লগিং সাইট টুইটারের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায়, তিনি লন্ডনের একটি মসজিদে মুসলিমদের ধর্মীয় অনুষ্ঠানে হাজির হয়েছেন।

সেখানে আশুরা উপলক্ষে উপস্থিত ছিলেন মুসলিমরা। মসজিদে পা মেলে দিয়ে বসে পড়েন ফ্রিম্যান।

লন্ডনের কুইন্স পার্কের একটি মসজিদে আশুরা উপলক্ষে আল খোয়েই ফাউন্ডেশন এক অনুষ্ঠানের আয়োজন করে। সেখানে সরাসরি উপস্থিত হন ফ্রিম্যান।

গত এপ্রিলে ফ্রিম্যানের একটি তথ্যচিত্র সিরিজ 'ঈশ্বরের সঙ্গে ফ্রিম্যানের গল্প' প্রিমিয়ার হয়। সেই তথ্যচিত্রে বিভিন্ন সংস্কৃতি এবং ধর্মের নানা বিষয় ও জীবনের অর্থ উন্মোচনের দাবি করা হয়। তথ্যচিত্রের অংশ হিসেবে মসজিদে হাজির হয়েছিলেন তিনি।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ