শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

বখাটে সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়তে হবে: ড. মাওলানা ফারুকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

maulana-faruqi2আওয়ার ইসলাম: সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের উপর পৈশাচিক ও বর্বর হামলার তীব্র নিন্দা ও ঘৃণা জানিয়েছেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার গবেষক, কুষ্টিয়া উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মানবতাবাদী সংগঠন-'রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশ' এর আমীর ড. মাওলানা শহীদুল ইসলাম ফারুকী। একই সাথে গ্রেফতারকৃত হামলাকারী সন্ত্রাসী বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেছেন।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সিলেটে প্রকাশ্যে দিবালোকে পৈশাচিক কায়দায় চাপাতি দিয়ে কুপিয়ে যেভাবে একজন নারীকে নির্যাতন করা হয়েছে, মানবিক সমাজে এ ধরনের ঘটনা হতে পারে না।

তিনি আরো বলেন, মানবরূপী পশু বদরুলরা আজ শিক্ষাঙ্গণে সন্ত্রাসী ও পাশবিক কর্মকান্ড চালাচ্ছে। তাদের পাশবিক নির্যাতন ও নিপীড়নে নষ্ট হয়ে যাচ্ছে নিরীহ ছাত্র-ছাত্রীদের সুন্দর ভবিষ্যত। নৈতিকতা ও মানবতার চরম অবক্ষয়ে আজ এসব ঘটছে। এসব নৈতিকতা বিবর্জিত, বখাটে সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং সর্বস্তরে নৈতিকতা ও মানবিক শিক্ষার বিকাশ ঘটাতে হবে।

ড. মাওলানা ফারুকী মহান আল্লাহর কাছে গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিসের দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন এবং নিন্দিত, জনধিকৃত পশু বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

আরআ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ