শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

পাকিস্তানে বন্দি ভারতীয় সেনার নানীর মৃত্যু; স্বজনদের কাছে রাজনাথের ফোন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ind-naniআওয়ার ইসলাম : পাকিস্তানের হাতে আটক হওয়া ভারতীয় সেনা সদস্য চান্দু বাবুলাল চৌহানের নানীর মৃত্যু হয়েছে। ওই ঘটনায় গতকাল শুক্রবার রাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং চান্দু বাবুলালের পরিবারের সদস্যদের সঙ্গে ফোনে কথা বলেছেন। তিনি চান্দুকে নিরাপদে ভারতে ফিরিয়ে আনার ব্যাপারে তাদের আশ্বস্ত করেছেন।

চান্দু বাবুলালের নিখোঁজ হওয়ার খবর শুনে তার নানী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে তিনি মারা যান। চান্দুর বড় ভাই ভূষণ বাসায় ফেরার পরেই তার নানীর শেষকৃত্য সম্পন্ন হবে। গুজরাটের জামনগরের কর্মস্থল থেকে তিনি বাসার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

ছোটবেলায় মা-বাবার মৃত্যুতে নানা-নানীই তাদের লালন-পালন করে বড় করে তুলেছিলেন। চান্দুর নিখোঁজ হওয়ার খবরের ধকল সামলাতে পারেননি তিনি।

সূত্র : পার্স টুডে

এফএফ

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ