শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবে বেফাকের প্রতিনিধি দল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

befakআওয়ার ইসলাম : শিক্ষামন্ত্রণালয় ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করেছে কওমি মাদরাসা শিক্ষাবোর্ড (বেফাক)। বেফাকের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল অতিদ্রুত মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করে কওমী মাদরাসাগুলোর বক্তব্য তুলে ধরবে।
আজ দুপুরে হাটহাজারী মাদরাসায় অনুষ্ঠিত বেফাকের জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে অংশগ্রহণকারী একাধিক সূত্র আওয়ার ইসলামকে এই তথ্য নিশ্চিত করেছে।
বেফাকের প্রতিনিধিদলে থাকবেন : ১, হজরত মাওলানা আশরাফ আলী  ২, হজরত মাওলানা আনোয়ার শাহ  ৩, হজরত মাওলানা আব্দুল জব্বার ৪, মাওলানা আব্দুল কুদ্দুস  ৫, মাওলানা নূরুল ইসলাম  ৬, মাওলানা সাজিদুর রহমান  ৭, মাওলানা মাহফুজুল হক ।
এ ছাড়া আগামী ৩ অক্টোবর সোমবার সকাল ১০টায় হাটহাজারী মাদরাসায় দেশের সকল কওমী মাদরাাসা বোর্ড কর্তৃপক্ষের দায়িত্বশীলগণকে নিয়ে আল্লামা শাহ আহমদ শফী সাহেব দাঃবাঃ এর বৈঠক করারও সিদ্ধান্ত হয় আজকের বৈঠকে।
কওমি মাদরাসা সনদের স্বীকৃতি নিয়ে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক গঠিত নয় সদস্য বিশিষ্ট কমিটির প্রতিক্রিয়ায় ও নিজেদের সিদ্ধান্ত জানান দিতে হাটহাজারী মাদরাসায় বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর গুরুত্বপপুর্ণ এই বৈঠকটি অনুষ্ঠিত হয়।
এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ