শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই

`মাওলানা ফেরদাউসকে মুক্তি দিন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ferdausপ্রেস বিজ্ঞপ্তি: হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক মাওলানা ফেরদাউসুর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

মাওলানা ফেরদাউস রোববার সকালে ২০১৩ সালের ৬ মে'র ঘটনাকে কেন্দ্র করে দায়েরকৃত একটি মিথ্যা মামলায় আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাকে জেল হাজতে পাঠিয়ে দেন।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী অবিলম্বে মাওলানা ফেরদাউসুর রহমানের মুক্তি দাবি জানিয়ে বলেন, আলেমসমাজককে মিথ্যা মামলায় গ্রেফতার করে হয়রানীর পরিনাম ভাল হবে না। মাওলানা ফেরদাউস একজন প্রতিবাদী আলেম। যে কোন অন্যায়ের বিরুদ্ধে তিনি সোচ্চার ছিলেন। হেফাজতের একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীলকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে। আমরা অবিলম্বে তার নি:শর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ