শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ভারতের সঙ্গে যুদ্ধের আশংকা উড়িয়ে দিলেন পাক রাষ্ট্রদূত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

pakআওয়ার ইসলাম : নয়দিল্লির পাকিস্তানি রাষ্ট্রদূত আবদুল বাসিত তার দেশের সঙ্গে ভারতের যুদ্ধের আশংকা নাকচ করে দিয়েছেন। উরির হামলাকে কেন্দ্র করে পাক-ভারত যখন চড়া সুরে কথা বলছে তখন এ বক্তব্য দিলেন আবদুল বাসিত।

ভারতীয় দৈনিক টেলিগ্রাফ ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেছেন। আবদুল বাসেত বলেন, উত্তেজনা সৃষ্টি করে পাকিস্তান এবং ভারত কিছুই অর্জন করবে না। যুদ্ধ কোনো সমস্যা নয় বরং আরো সমস্যা ডেকে আনে বলেও জানান তিনি।

উরির হামলাকে কেন্দ্র করে সৃষ্ট পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, বক্তব্য দেয়ার সময়ে পাকিস্তান ও ভারতের যুদ্ধোন্মাদনাকে প্রাধান্য দেয়া ঠিক হবে না।পাক-ভারত পরস্পরের সঙ্গে কিছু সময় কথা না বলে কাটাতে পারে কিন্তু দ্বিপাক্ষিক, আঞ্চলিক এবং বৈশ্বিক চ্যালেঞ্জ কেবলমাত্র সংলাপের মাধ্যমেই সুরাহা করা সম্ভব বলে জানান তিনি। পাকিস্তান সহজেই সংলাপের প্রচেষ্টা ত্যাগ করবে না বলেও জানান তিনি।

সূত্র : পার্স টুডে

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ