শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

এক ম্যাচে ৪৩ গোল, গোলরক্ষক গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জার্মানির এক অখ্যাত দলের গোলরক্ষক এক ম্যাচেই ৪৩ বার নিজের জালে বল ঢুকতে দেখেন। ম্যাচের অনেকটা সময়ই তাকে ব্যয় করতে হয় জাল থেকে বল তুলে আনতে। সেই লজ্জাজনক ম্যাচের পর নিজের প্রথম অনুশীলনেই আটক হলেন আলোচিত গোলরক্ষক।

জার্মানির গণমাধ্যমগুলো জানায়, চলতি মাসের শুরুর দিকে পিএসভি ওবারহোসেনের কাছে ৪৩-০ গোলে বিধ্বস্ত হয় ভোন্ডারর্ট একাদশ। সেই ম্যাচে ভোন্ডারর্টের গোলরক্ষক ছিলেন মার্কো কিওতেক।

ওই ম্যাচের পর মঙ্গলবার প্রথমবারের মতো অনুশীলন করেন কিওতেক। অনুশীলন থেকে ফেরার পথেই দু’জন সিভিল পুলিশ তাকে আটক করে।

কিওতেককে আটক করার সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘আমাকে কিছু বিষয় পরিষ্কার করার জন্য পুলিশ স্টেশনে যেতে হবে।’ যদিও ঠিক কী কারণে তাকে আটক করা হয়েছে সেটি এখনো স্পষ্ট নয়।



এদিকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করার পরপরই কিওতেককে ছেড়ে দেয় পুলিশ। ৪৩-০ গোলে বিধ্বস্ত হওয়ার পরের ম্যাচে গত শনিবার তাকে একাদশেই রাখেননি ভোন্ডারর্ট কোচ। শনিবারের ম্যাচে ৮-০ গোলে হেরে যায় দলটি।

এক ম্যাচে ৪৩ গোল হজম করার পর কিওতেক জার্মানির তারকায় পরিণত হয়েছিলেন। যদিও এ গোলরক্ষক জানিয়েছেন, যত দ্রুত সম্ভব লজ্জাজনক ম্যাচটি ভুলতে চান তিনি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ