শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

যুবকরাই সমাজের প্রাণশক্তি: নূর হোসাইন কাসেমী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kasemi

দিদার শফিক: আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, যুবকরাই সমাজের প্রাণশক্তি। একটি সফল সমাজ ও দেশ গঠনে, সমাজের অসঙ্গতি পরিবর্তনে সর্বকালে যুবকদের ভূমিকাই লক্ষণীয়। কুরআন-সুন্নাহ মোতাবেক শান্তি ও সমৃদ্ধির সমাজ গঠন করতে হলে আলেম-উলামা ও সাধারণ মানুষের সমন্বিত চেষ্টা প্রয়োজন।

গতকাল শনিবার বাদ মাগরিব কুমিল্লা দাউদকান্দির কালাসোনা নুরানি তালিমুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা মিলনায়তনে সামাজিক সংগঠন আসহাবুন নূর বাংলাদেশ আয়োজিত মেধাবী ছাত্রদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে ২০১৬ সালে দাউদকান্দি থেকে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫.০০ পেয়ে উত্তীর্ণ এবং হিজরি ৩৬-৩৭ শিক্ষাবর্ষে কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকসহ অন্যান্য কওমি শিক্ষাবোর্ডের অধীনে কেন্দ্রীয় পরীক্ষায় মুমতাজ ও জায়্যিদ জিদ্দান পেয়ে উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ