শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সাকিবকে কক্সবাজারে নামিয়ে ফেরার পথে সৈকতেই বিধ্বস্ত হলো হেলিকপ্টার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

biman

আওয়ার ইসলাম : বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানকে ঢাকা থেকে কক্সবাজারে নামিয়ে ফেরার সময় মেঘনা এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে।
হেলিকপ্টারটি হোটেল রয়েল টিউলিপের সামনে উখিয়ায় রেজু খালে শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বিজ্ঞাপনের একটি কাজে অংশ নিতে সাকিব কক্সবাজারে গিয়েছেন। ইনানির একটি হোটেলে তাঁকে নামিয়ে দিতে বেসরকারি প্রতিষ্ঠানের এই হেলিকপ্টার উড়ে যায়।
ঘটনাস্থলে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে বলে জানিয়েছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাইনুদ্দিন। নিহত ব্যক্তির শাহ আলম (৩২)। আহত ব্যক্তিদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ