শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ একজন গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ourislam-gan-copyআমিনুল ইসলাম হুসাইনী, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা শহর থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলিসহ ওবায়েদ হোসেন লিংকন (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন পুলিশ।

বুধবার ভোররাতে পৌর শহরের পৈরতলা এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। লিংকন জেলা শহরের দক্ষিণ পৈরতলা এলাকার গোলাম হোসেনের ছেলে।

ব্রাক্ষ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈনুর রহমান আওয়ার ইসলাম ২৪ ডটকমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের পৈরতল এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, লিংকনের বিরুদ্ধে সদর থানায় হত্যা, পুলিশের উপর হামলা সহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ