শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

VISA খিদমাহ কার্ড ক্যাম্পেইনে বিজয়ীদের পুরস্কার প্রদান করলো ইসলামি ব্যাংক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ourislam Islami bank copyআওয়ার ইসলাম :  গত সোমবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ভিসা (VISA)-এর যৌথ উদ্যোগে ‘VISA-খিদমাহ কার্ড বিশেষ ক্যাম্পেইনে’ বিজয়ীদের মাঝে ইসলামী ব্যাংক টাওয়ারে এক অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হয়েছে।

চার মাস ব্যাপি এ ক্যাম্পেইনের আওতায় ইসলামী ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ড-খিদমাহ ব্যবহার করে সর্বোচ্চ কেনাকাটার জন্য ব্যাংকের নিউমার্কেট শাখার গ্রাহক নজরুল ইসলাম, পল্টন শাখার গ্রাহক মো. আবদুল মান্নান, মগবাজার শাখার গ্রাহক মোস্তাফিজুর রহমান ও লোকাল অফিসের গ্রাহক সোহরাব হোসাইনসহ মোট ১৮ জনকে পুরস্কার হিসেবে স্মার্ট ফোন প্রদান করা হয় ।

এসময় ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভূঁইয়া, এফসিএ, মো. মাহবুব-উল-আলম, মো. শামসুজ্জামান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. নজরুল ইসলাম খান ও মো. মোশাররফ হোসাইনসহ উর্ধ্বতন নির্বাহীবৃন্দ ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ