শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

দৌলতপুরে ‘কুষ্টিয়া উন্নয়ন ফাউন্ডেশনের’ ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

tran5আওয়ার ইসলাম: বন্যার্ত মানুষের জন্য ত্রাণ নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে মানবতার কল্যাণে ব্রত ‘কুষ্টিয়া উন্নয়ন ফাউন্ডেশন’ ও কুষ্টিয়ার মিরপুরের ছাতিয়ানে অবস্থিত ‘দারুল উলূম সাবীলুর রাশাদ মাদরাসা’। গতকাল রোববার দৌলতপুর থানার মাজদিয়ারে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে সংস্থা দু’টি।

কুষ্টিয়া উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান, দারুল উলূম সাবীলুর রাশাদ, কুষ্টিয়া’র প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার রিসার্চ এ্যাসিস্টেন্ট, মালয়েশিয়া প্রবাসী মাওলানা শহীদুল ইসলাম ফারুকী’র সার্বিক সহযোগিতায় কয়েকশ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ করেন বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের সভাপতি মুফতি ইবরাহীম হুসাইন কাসেমী এবং মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলমগীর।

ত্রাণ বিতরণে সহযোগিতা করেন ওয়ার্ড মেম্বার নাসিরুদ্দীন, পশু সম্পদ উন্নয়ন অফিসার ডা. সোহেল, সাংবাদিক ইবরাহীম খলীল, আহমদ নয়ন, মাওলানা সাইফ বিন ওমর, মাওলানা আবীর হাসান, ছাত্রনেতা শরীফুল ইসলাম, মোঃ মহিদুল ইসলাম প্রমুখ।

tran4

ত্রাণ বিতরণের করুণ অভিজ্ঞতার কথা তুলে ধরে মুফতি ইবরাহীম হুসাইন কাসেমী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের হাহাকার। উপচে পড়া ভিড়।’ তিনি দেশের বিভিন্ন সংগঠন-সংস্থা, রাজনীতিবিদ, আলেম সমাজ ও বিত্তবানদের বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসার আহবান জানান।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ