শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

শান্তি ও সমৃদ্ধি কামনায় কলরবের নাশিদ মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

nashidমোস্তফা ওয়াদুদ: ওয়ার ইসলাম

আগামী ৮ সেপ্টেম্বর, বৃহ:স্পতিবার বিকাল ৩ টায় ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ইন্সটিউট, কাকরাইলে এক নাশিদ মাহফিলের আয়োজন করেছে কলরব। চলমান সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় অনুষ্ঠিত হবে এ সংগীত সন্ধ্যা।

কলরবের সহ-পরিচালক আবু সুফিয়ান জানিয়েছেন, অপসাংস্কৃতিই সন্ত্রাস ও জঙ্গিবাদের জন্ম দেয়। আমরা সুস্থ ধারার সংস্কৃতির মাধ্যমে জঙ্গিবাদকে রুখতে চাই। ছড়িয়ে দিতে চাই শুদ্ধতার আলো। গানে গানে আমার দেশকে মুক্ত করতে চাই সকল অশুভ শক্তি থেকে।

কলরবের নাশিদ মাহফিলে সভাপতিত্ব করবেন সংগঠনের পরিচালক রশিদ আহমদ ফেরদৌস। অতিথি হিসেবে দেশের সাংস্কৃতিকমনা সকল বিশিষ্ট ব্যক্তিবর্গ ও লেখক সাংবাদিকগণ অংশ নিবেন।

সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী এ নাশিদ মাহফিলে সংগীত পরিবেশন করবেন কলরবের শিশু-কিশোর ও সিনিয়র শিল্পীবৃন্দ। নতুন সব সংগীতে শ্রোতাদের মুগ্ধ করবেন শ্রোতাদের।

অনুষ্ঠান সফল করতে ব্যাপকভাবে প্রস্তুতি নেয়া হচ্ছে। এ বিষয়ে জানতে চাইলে কলরবের সিনিয়ার যুগ্ম পরিচালক মুহাম্মদ বদরুজ্জামান বলেন, আমরা ইতোমধ্যে অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। অডিয়েন্সকে তিনটি ভাবে বিন্যস্ত করা হয়েছে। ভিআইপি সিটের জন্য ১০০০ টাকা, মধ্যম গ্যালারির জন্য ৫০০ টাকা ও নরমাল গ্যালারির জন্য ২০০ টাকা মূল্যে টিকেট করা হয়েছে।

তিনি বলেন, কলরবের নাশিদ মাহফিল হবে একটু ব্যতিক্রমী এবং উৎসবমুখর।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ