শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

হজ্ব ফ্লাইট বাতিলে দায়ী ব্যক্তিদের শাস্তির সুপারিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hajj7আওয়ার ইসলাম : ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি হজ্ব ফ্লাইট বাতিলের কারণ জানতে চেয়ে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছে। আগামীতে যাতে আর হজ ফ্লাইট বাতিল করতে না হয় সে জন্য ধর্ম মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান, পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়কে সমন্বয় করে ফ্লাইট বুকিং দেয়ার সুপারিশ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার জাতীয় সংসদের ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ২১তম বৈঠকে এই সুপারিশ করা হয়েছে। কমিটির সভাপতি বজলুল হক হারুনের সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য সাধন চন্দ্র মজুমদার, এ.কে.এম.এ আউয়াল (সাইদুর রহমান), মো: মকবুল হোসেন, মোহাম্মদ আমির হোসেন ও দিলারা বেগম। এছাড়া বৈঠকে ধর্ম মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: আবদুল জলিল উপস্থিত ছিলেন।

কমিটি হজ সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য প্রদানকারী হাব সমন্বয় পরিষদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, হাজিদেরকে যথাসময়ে হজে পাঠানোর ব্যবস্থা নিশ্চিতকরণের পাশাপাশি সরকারিভাবে যাতে আরও বেশি হজ যাত্রী হজে যেতে পারেন সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছে।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ