শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

অগ্রিম ‍টিকিট বিক্রি শুরু আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

train copyআওয়ার ইসলাম : ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখী যাত্রীদের জন্য অগ্রিম টিকিট বিক্রি শুরু আগামীকাল। আগামীকাল সোমবার ঢাকার কমলাপুর ও চট্টগ্রাম স্টেশন থেকে সকাল ৮টায় অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে।

টিকিট বিক্রির সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে বলে রেলওয়ে সূত্রে জানা গেছে। রেলওয়ের কর্মকর্তাদের তদারকিতে এই টিকিট বিক্রি হবে।

আগামীকাল ২৯ আগস্ট থেকে শুরু হবে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি। প্রথমদিন বিক্রি হবে ৭ সেপ্টেম্বরের টিকিট। এরপর ৩০ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত যথাক্রমে দেয়া হবে ৮, ৯, ১০ ও ১১ সেপ্টেম্বরের টিকিট। ঈদ-পরবর্তী সময়ে রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন হতে বিশেষ ব্যবস্থাপনায় ৫ থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত অগ্রিম বিক্রি হবে যথাক্রমে ১৪, ১৫, ১৬, ১৭ এবং ১৮ সেপ্টেম্বরের টিকিট। একজন যাত্রী সর্বাধিক চারটি টিকিট কিনতে পারবেন এবং বিক্রিত টিকিট ফেরত নেওয়া হবে না। তবে ঈদে উপলক্ষে ১১ ও ১২ সেপ্টেম্বর ঢাকা-কলকাতা-ঢাকা পথে মৈত্রী ট্রেন চলাচল করবে না।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ