শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

পল্টনে জবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

paltanআওয়ার ইসলাম: আবাসিক হলের দাবিতে আজও আন্দোলন করছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা। আন্দোলনের অংশ হিসেবে আজ তারা পল্টন মোড়ে সড়ক অবরোধ করেছে।

সকাল সাড়ে ১০টার দিকে জবি শিক্ষার্থীরা পল্টন মোড়ে অবস্থান করছে। আজ তারা এখানেই তাদের অবরোধ কর্মসূচি পালন করবে।

বুধবার সকাল ১০টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে ছাত্ররা মিছিল নিয়ে পল্টনের দিকে রওনা দেয়। রায় সাহেব বাজার, তাতিবাজার ও বংশাল মোড়ে পুলিশের বেড়িগেট পেরিয়ে তারা সকাল সাড়ে ১০টার দিকে পল্টন মোড়ে এসে অবস্থান নেয়।

প্রসঙ্গত, কেন্দ্রীয় কারাগার এলাকায় জবির আবাসিক হল স্থাপনের দাবিতে প্রায় এক মাস ধরে আন্দোলন করে আসছে শিক্ষার্থীরা। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষর্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে জবির এই আন্দোলনকে সমর্থন দিচ্ছে।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ